Digital
Generation একটা সাইট যারা আপনাকে প্রতিদিন সর্ব্বোচ্চ 100$ ইনকাম এর
সু্যোগ দিচ্ছে।মানে ৩৬৫ দিনে 36500$ ডলার।অবিশ্বাস্য লাগছে?স্বাভাবিক
লাগবেই।
আপাতত বিশ্বাস
না করলেও চলবে ।কিন্তু পরের টা পরে।এইসব সাইট যে কোন সময়ই গায়েব হতেই
পারে তাইতো ভাবছেন।কিন্তু আপাতত আপনি free 30$ ডলার ইনকাম করতে পারবেন এই
সাইট থেকে।খুব সহজ নিয়ম।
কি লাগবে আপনার?
১। ইন্টারনেট সংযোগ সহ একটি কম্পিউটার অবশ্যই
২।Payza বা Perfect Money বা Paxum বা যে কোন ব্যাঙ্ক একাউন্ট- যেকোন একটি চলবে(ডলার উঠানোর জন্য)।(আপাতত না হলেও সমস্যা নেই ডলার ইনকাম হতে হতে পরে করলেও চলবে।)
(Facebook গ্রুপের এডমিনের সাথে যোগাযোগ করতে পারেন সমস্যা হলে)
কিভাবে ইনকাম করবেন?
রেজিষ্টেশনের পর একটা thread manege নামের একটি software পিসিতে ইন্সটল দিতে হবে যেটাতে আপনার একাউন্ট
এর সব হিসাব নিকাশ থাকবে।আপনাকে ১ টি thread কিনতে হবে।দাম ৫০ ডলার।যা ২৪
ঘন্টায় মানে আপনাকে দিনে ১ ডলার প্রতিদিন দিবে।মানে ৩৬৫ দিনে ৩৬৫
ডলার।আপনি সর্ব্বোচ্চ ১০০টা thread কিনতে পারেন।মানে প্রতিদিন ১০০ ডলার ইনকাম।১টা thread এর মেয়াদ ৩৬৫ দিন।মিনিমাম ১ ডলার হলেই টাকা উঠানো যাবে।
কথা হল আমরা কেন কিনবো ৫০ ডলার দিয়ে thread ? ? ?
কিনার দরকার নাই ।আপাতত আপনি free 30 ডলার ইনকাম করতে পারবেন কারণ রেজিষ্টেশন
করলে আপনি একটা ফ্রি thread পাবেন যার মেয়াদ ৩০ দিন ।তাই ৩০ ডলার সহজে
ইনকাম করতে পারবেন মিনিমাম যেহুতু ১ডলার উঠাতে পারবেন তাই নিশ্চিন্তে ৩০
ডলার মানে প্রায় ২৪০০ টাকা আপনি পেয়ে যাবেন।এরপর যদি আপনি সাইট বিশ্বাস হলে আপনি টাকা দিয়ে আরো thread কিনতে চাইলে কিনবেন no problem.
30$ ইনকাম হলে কি Free ডলার ইনকাম শেষ?
বুদ্বি থাকলে ঘরজামাই হতে হয় না।আপনার এক টাকাও লাগবে না but আপনার ডলার আসবেই।
কিভাবে?
এখানে আপনি রেজিষ্টেশনের পর রেফারেল সুবিধা পাবেন ২ লেবেল পর্যন্ত।১ম লেবেল এর ২০% ইনকাম আপনি পাবেন ২য় লেবেলের ১০% ইনকাম আপনি পাবেন।
উদারণ দেই-আপনি আপানার বন্ধুকে আপনার রেফারেল লিঙ্ক দিলেন রেজিষ্টেশনের জন্য তাহলে সে হবে আপনার সরাসরি রেফারেল মানে ১ম লেবেলের রেফারেল আপনি তার ইনকামের ২০% আপনি পাবেন ভয়ের কিছু নেই আপনার বন্ধুর কোন ডলার কাটবেন না আপনি এটা বোনাস হিসাবে পাবেন আর যদি আপনার বন্ধু অন্য কাউকে তার রেফারেল করে তবে সেই ব্যাক্তি হবে আপনার ২য় লেবেলের রেফারেল আপনি তার ইনকামের ১০% পাবেন আর আপনার বন্ধু পাবে ২০% কারন ওই ব্যক্তি আপনার বন্ধুর ১ম লেবেলের রেফারেল।
এবার হিসাব করি চলুনঃ ধরুন আপনি আপনার ৫ জন বন্ধু কে ১ লেবেলের রেফারেল করলেন তাহলে তারা সবাই ১ টা করে ৫ জনে মোট ৫ টা free thread পাবে।প্রতেকে 30$ ডলার করে মোট ৩০X৫=১৫০$ ইনকাম করবে।যার ২০% হল ৩০$ আপনি পাবেন বোনাস হিসাবে আর আপনার নিজের thread এর ৩০$ ইনকাম তো আছেই।মোট হল ৬০$ ।এটার ৫০$ দিয়ে একটা থ্রেড কিনে নেবেন যেটা ১ বছর যাবত আপনাকে প্রতিদিন ১$ যাবে মোট ৩৬৫$ এদিকে আপনার বন্ধুদের ইনকামের ২০% তাদের বন্ধুদের ইনকামের ১০% পাবেন আবার আপনি আরো রেফারেল করলেন সুতরাং আরো Extra ডলার আসতেই থাকবে আপনি তখন আরো থ্রেড কিনলেন আপনার ইনকাম ও অনেক বেড়ে যাবে।
এক মাসে শুধু ৫০ জন কে রেফার করুন আর EARN করুন ৩০০ ডলার সহজে।
আসুন রেজিস্ট্রেশন শুরু করি
১।এই লিন্ক থেকে রেজিস্ট্রেশন করুন (এটা
আমার রেফারেল লিঙ্ক আপনি চাইলে join করতে পারেন বা আপনি এমনিতেও করতে
পারেন তবে আপনি আমার রেফারেল হলে কিছু সরাসরি সাহায্য আমি করতে পারব যেমন
আপনার একাঊন্ট যদি ব্যান খায় বা ব্লক হয় বা টাকা ঊত্তোলন করতে দিচ্ছে না
তবে আমি আমার একাঊন্ট থেকে সরাসরি কমপ্লেন করতে পারব আপনার সমস্যা নিয়ে
কারণ আপনি আমার রেফারেল )
২।এরপর লগইন করুন
৪।ফোন নম্বর স্থানে দেশের কোড
+৮৮0 দেয়া আছে তারপর আপনার মোবাইল নাম্বার লিখুন নাম্বারের ০ টা বাদ
দিয়ে মানে আপনার নাম্বার যদি হয় ০১৭১২৩৪৫৬৭৮ তবে আপনি ঘরে লিখবেন
১৭১২৩৪৫৬৭৮লিখবেন।Confirm Button ক্লিক করুন।আপনার মোবাইল এ ৫ ডিজিটের কোড সম্বলিত একটি SMS যাবে যেকোন নাম্বার যেতে পারে আবার +447937946882 থেকেও যেতে পারে । একাউন্ট ভেরিফাই করার জন্য শুধু উক্ত ৫ ডিজিটের কোড নম্বরটি উল্লেখ করে ফিরতি SMS দিন শুধুমাত্র+447937946882 বা +19494840033 এই নম্বরে।(sms পাঠানোর সময় + দিতে ভুলবেন না যেন )।
৫। Payza/Paxum/Perfect Money যেকোন একটি পুরণ করলেই হবে যদি না থাকে তা
হলে পরে করলেও হবে।
হলে পরে করলেও হবে।
Beneficiary ইনফর্মেশন পুরণ করুন Beneficiary bank আপাতত
না দিলেও চলবে।এবং সেভ বাটন ক্লিক করুন।
৬।.আপনি যে ইমেইল থেকে রেজিস্ট্রেশন করছেন
সেখানে যান আপনি যে একটু আগে profile সেভ করছিলেন সেটার একটা profile
পরিবর্তন এর লিঙ্ক যাবে click করে confirm করুন।
৭।একাউন্ট ভেরিফাই হয়ে গেলে ডাউনলোড ট্যাবে ক্লিক করে 3.5 মেগাবাইটের Thread Manager সফটওয়্যারটি ডাউন লোড এবং ইন্সটল করুন (একাউন্ট ভেরিফাই না হওয়ার আগে ডাউন লোড করবেন না) ইন্সটল হয়ে গেলে Thread Manager সফটওয়্যারটি রান করান।
এটি একটি সম্পূণ Automated and Instant Method of Earning Dollar।বতমানে আপনি ফ্রি ১টি thread সহ পুরা 24 ঘন্টা সফটওয়্যারটি রান করালে পাবেন 1 ডলার সন্পূণ ফ্রিতে এভাবে 30 দিন অথাং 30 ডলার। প্রতি 24 ঘন্টা পরপর আপনার একাউন্ট আপডেটেড হবে, আজকের আয় আগামীকালকে আপনার একাউন্টে জমা হবে|আরও thread কিনলে আরো যোগ হবে।
ফ্রি thread কিভাবে নিবেন
জরুরী ঘোষনাঃ রেজিস্ট্রেশন এর পর সাথে সাথে দ্রুত গ্রুপে গিয়ে ID নাম্বার অবশ্যই অবশ্যই এডমিন কে জানিয়ে দিবেন তাহলে আপনার ফ্রি ৩০ ডলার ইনকামের জন্য এডমিন আপনাকে দ্রুত ১-৩ ঘণ্টার মধ্য TRIAL THREAD পাওয়ার এর ব্যাপারে সকল ধরনের সাহায্য করতে পারবে।না হলে আপনি দিনের পর দিন বসে থাকবেন THREAD হয়ত পাবেন না।
ফ্রি thread কিভাবে নিবেন
Thread Manager এ লক্ষ করুন 1টি ফ্রী থ্রেড পেয়েছেন কিনা| না পেলে আদায় করে নিতে হবে।
প্রথমে আপনার যে একাউন্ট ভেরিফাইড হইসে তার একটা Snapshot নিয়ে www.imgur.com গিয়ে আপলোড করেন।
এখন টিকিট ট্যাবে ক্লিক করুন এবং নিচের ছবির মতো মেসেজ লিখে সেণ্ড করুন|
ভালো ভাবে লিখুন। তাদের এমনভাবে লিখুন যাতে মনে হয় আপনার thread টা অনেক দরকার এটা পেলে আপনি আরও থ্রেড কিনবেন ।www.imgur.com আপলোড করা ছবির লিঙ্কটা সাথে অবশ্যই লিখে এর সাথে দিয়ে দিন। যে ভাবে বললাম এই ভাবে দিলে আপনি অবশ্যই Thread পাবেন।এর মধ্যে যদি thread না আসে তবে ১০-১২ ঘন্টা পর আবার একইভাবে আরেকটা টিকিট পাঠান Snapshot লিঙ্কটা সহ। আগেরটাই আবার পাঠাবেন না একটু পরিবর্তন করে লিখবেন না হলে যাবে না।এবার আশা করি পাবেন ।
আশাকরি আধা ঘন্টার মধ্যে আপনার কাঙ্খিত Thread টি পেয়ে যাবেন|
(যত তাড়াতাড়ি পারুন নিয়ে নিন কারণ এই অফার যে কোন সময় বন্ধ হয়ে যাবে।)
অতপর Thread
Manager V.2.3.0.0 সফটওয়্যারটি রান করান আর স্বয়ংক্রিয়ভারে আয় করুন
ইউ. এস. ডলার| আপনাকে কোন কিছুই করতে হবে না| সফটওয়্যারটি শুধু ঘুমের
সময় চালালেও আপনি আয় করতে পারবেন| উপাজিত আয় 1 ডলার হলেই আপনি তাতক্ষণিক উত্তোলন করতে পারবেন
পেইজা, পেক্সাম বা পারফেক্টমানি এর মাধ্যমে| আমি ডলার Payza একাউন্টে
তুলেছি|পেমেন্ট প্রুফ দেখুন| বেশি ইনকাম করতে চাইলে আপনাকে অবশ্যই রেফার
করতে হবে ।
সতর্কতাঃ
১।.এক পিসি থেকেই একটাই ভেরিফাইড একাউন্ট হবে ২টা খুললে ২টাই ব্যান হবে।তবে সিংগেল IP থেকে যদি কয়েকটা পিসি ইউস হয় তবে প্রতি পিসি থেকে আলাদা ভেরিফাইড একাউন্ট খুলা যাবে।
২।PAYZA সবচেয়ে ভাল আমাদের দেশের জন্য এটা তে টাকা উঠানো ভাল।PAYZA ভেরিফাই করে নিবেন অবশ্যই।
৩।.যাদের টাকা তোলার জন্য উপরের কোন কিছুই নাই নিরাশ হবেন না এডমিন কে জানান সে একটা একটা পথ বের করে দিবে।
Facebook এ সকলের সুবির্ধাথে একটা GROUP ও PAGE খুলা হয়েছে যেখানে যে কোন ধরনের এই সম্পর্কিত সমস্যা সমাধান ও সাবধানতা নিয়ে আলোচনা হচ্ছে।
[আপনি যদি উপরের নিওম অনুযায়ী চেষ্টা করেন অবশ্যই সফল হবেন।তারপরও যদি কোন কিছু না বুঝেন বা সমস্যায় পড়েন তবে কোন সঙ্কোচ না করে facebook group এসে যোগাযোগ করার আন্তরিক অনুরোধ রইল।]
Tuner:- Valo Lage





No comments:
Post a Comment